• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

সৈয়দপুরে আবার আগুনে পুড়ল বিটুমিন কারখানা

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে বিটুমিন তৈরির কারখানায় আবারও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ মতির মোড় এলাকায় অবস্থিত ওই কারখানায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি।
এলালাবাসী ও কারখানার কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, এম আর আর কন্স্ট্রাকশনের বিটুমিন তৈরির কারখানার ব্রয়লার থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে কারখানার ভেতরে। এতে কারখানার মূল্যবান মেশিন, কপার কোয়েল ও কারখানার ভেতরে একটি ঘর পুড়ে যায়। খবর পেয়ে সৈয়দপুরসহ ফায়ার  সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে হয়।
নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনিটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে যায়। স্থানীয়দের সহায়তায় দেড় ঘণ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। আগুনের সুত্রপাত ও ক্ষতির পরিমাণ নির্নয়ে  তদন্ত কাজ চলছে।

উল্লেখ্য, এর আগে ২০২২ সালের ৩০ নভেম্বর একই কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছিল।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ